• রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২১ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ আশুলিয়া টু চান্দুরা চৌরাস্তা যানজটের দুর্ভোগ,,,  অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা যশোর গোয়েন্দা শাখা (ডিবি)অভিযান চালিয়ে ৪ বোতল বিদেশী মদ উদ্ধার সহ আটক -১ অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা নড়াইলের ইউপি চেয়ারম্যান  মোস্তফা কামাল’কে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় আটক -৪ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার আশুলিয়ায় ২৪ ঘণ্টায় ছয় জনের মরদেহ উদ্ধার ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন মামুনুল হক যুক্তরাষ্ট্র সিরিজ খেলা হচ্ছে না তাসকিনের, বিকল্প ভাবনায় হাসান দুই সিনেমা নিয়ে ফিরছেন আফরান নিশো

ট্রাকভর্তি গরুসহ ডাকাত দলের ২ সদস্য গ্রেপ্তার

জেলা প্রতিবেদকঃ ডাকাতি করা ট্রাকভর্তি গরুসহ ডাকাত দলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে বগুড়ার গাবতলী মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, বগুড়ার গাবতলী উপজেলার উনচুরখী গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে শাকিল আহস্মেদ (২০), একই গ্রামের মৃত আব্দুল গনির ছেলে আব্দুল বারী ওরফে যুবরাজ (৪০)।

সোমবার (১২ জুলাই) বিকেলে গাবতলী মডেল থানার ওসি জিয়া লতিফুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানান।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, আলমগীর হোসেন (৪৩) নামে চট্টগ্রামের এক গরু ব্যবসায়ী উত্তরাঞ্চলের বিভিন্ন হাট থেকে গরু কিনে ব্যবসা করেন। বিভিন্ন হাট থেকে কেনা ১৬ লাখ টাকা মূল্যের ২১টি গরু নিয়ে রবিবার রাতে নীলফামারী থেকে ট্রাক যোগে (ঢাকা মেট্রো -ট-১৫-৭২০৭) চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কালিতলা এলাকায় ১০-১২ জনের একটি ডাকাতদল অপর একটি ট্রাক দিয়ে মহাসড়কে বেরিকেড দিয়ে গরুবোঝাই ট্রাকটি থামায়। এরপর ব্যবসায়ী আলমগীর হোসেনকে মারপিট করে মহাসড়কে ফেলে দিয়ে গরুবোঝাই ট্রাক নিয়ে পালিয়ে যায়।

ভোর রাতের দিকে বগুড়ার গাবতলী উপজেলার উনচুরখী এলাকায় রাস্তার পাশে ট্রাক থেকে গরু নামানোর সময় টহল পুলিশের সন্দেহ হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অন্যান্য সদস্যরা দ্রুত পালিয়ে গেলেও ট্রাকের ভেতরে বসে থাকা অপর দুই ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ।

গাবতলী মডেল থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, উদ্ধার হওয়া ডাকাতি করা ২১টি গরু ও ট্রাক থানা হেফাজতে রয়েছে। থানায় মামলা দায়ের শেষে গ্রেপ্তারকৃতদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.